September 19, 2024, 5:08 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় পুলিশ কনস্টেবল ও তার ইউপি মেম্বর স্ত্রীর মিথ্যা মামলা থেকে বাঁচতে গ্রামবাসির মানববন্ধন।

ধুনট প্রতিনিধি: বগুড়ার ধনুট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর দহপাড়া গ্রামের ৫০টি নিরিহ পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে অর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত ও নির্যাতন করার প্রতিবাদে গ্রামের নারী- পুরুষ, শিশুরা মানববন্ধন করেছে।

নির্যাতিত গ্রামবাসির অভিযোগ, তাদের গ্রামের গোলাম মোস্তফা কামাল রাজশাহীর মোহনপুর থানায় পুলিশের কনস্টেবল পদে চাকুরী করে। এই পুলিশ কনস্টেবল ক্ষমতার অপব্যবহার করে অসৎ উপায়ে অর্থ উপার্জনের জন্য গ্রামের নিরিহ মানুষদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়।

তার এই কাজে সহযোগী হিসেবে রয়েছে তার স্ত্রী স্থানিয় কালেরপাড়া ইউনিয়নের সংরক্ষিত আসনের সাবেক মহিলা মেম্বর মোছাঃ উম্মে হাবিবা।

মানববন্ধন থেকে নির্যাতিত গ্রামবাসি তাদের বিচার ও শাস্তি দাবী করেছেন।

মানববন্ধন শেষে গ্রামের রাস্তায় তারা বিক্ষোভ মিছিল করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com